October 22, 2024, 1:28 pm

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

ঘাতক মাইক্রো কেড়ে নিল ইয়াছমিনের প্রান

এম,এ মুহিত, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ॥

প্রাথমিক সমাপনি পরীক্ষা দিয়ে বাড়ী ফেরা হলো না ৫ম শ্রেণীর মেধাবী ছাত্রী ইয়াছমিন আক্তার (১১) এর, বেপরোয়া ঘাতক মাইক্রো কেড়ে নিলো তার তাজা প্রাণ। পরিবারে চলছে শোকের মাতম।

জানা যায়, নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের কুর্শা গ্রামের মৃত হাজী মোঃ কাছন মিয়ার কন্যা ও কুড়াগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি পরিক্ষার্থী ইয়াছমিন মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পরিক্ষা সেন্টার পানিউমদা রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজ থেকে পরীক্ষা শেষে বাড়ী ফেরার পথিমধ্যে ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের কুর্শা গ্রামে তার বাড়ীর সামনে সিএনজি অটোরিক্সা থেকে নামা মাত্রই ঢাকাগামী বেপরোয়া গতির একটি মাইক্রোবাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়।

পরে বিক্ষুব্ধ জনতা প্রায় ৩০ মিনিট মহাসড়ক অবরোধ করে রাখেন। খবর পেয়ে হাইওয়ে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এই কোমলমতি ছাত্রীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে নেসেছে। এব্যাপারে শেরপুর হাইওয়ে থানার ওসি মোঃ এরশাদুল হক মিয়া তিনি এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন। ঘটনার পর ঘাতক মাইক্রোটি পালিয়ে যেতে সক্ষম হলেও পরে ঘাতক মাইক্রোটি আটক করা হয়েছে বলে জানাগেছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন